মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ জুন ২০২১

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল) প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ১,২৫,০০,০০০/ (এক কোটি পচিশ লক্ষ) টাকা অনুদান দিয়েছে।


প্রকাশন তারিখ : 2021-06-13
মাননীয় প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স তহবিলে বিদ্যুৎ বিভাগ এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের পক্ষ থেকে ২২ কোটি ২৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের পক্ষ থেকে চেক হস্তান্তর করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
চেকটি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মাননীয় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস গ্রহণ করেন। এ সময় গণভবন প্রান্তে মাননীয় প্রধানমন্ত্রী সংযুক্ত ছিলেন।
বিদ্যুৎ বিভাগের অধীন দপ্তর/কোম্পানিসমূহ হতে এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অধীন পেট্রোবাংলা ও বিপিসির কোম্পানিসমূহ হতে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই অনুদান প্রদান করা হয়েছে।
বিদ্যুৎ বিভাগের অধীনস্থ কোম্পানি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল) প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ১,২৫,০০,০০০/ (এক কোটি পচিশ লক্ষ) টাকা অনুদান দিয়েছে।
চেক হস্তান্তর অনুষ্ঠানে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব, বিদ্যুৎ বিভাগের সচিব, বিপিসির চেয়ারম্যান, পেট্রোবাংলার চেয়ারম্যান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)-এর চেয়ারম্যান, এপিএসসিএল এর ব্যবস্থাপনা পরিচালকসহ বিদ্যুৎ এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের বিভিন্ন দপ্তর/সংস্থা ও কোম্পানি প্রধানগণ উপস্থিত ছিলেন।

Share with :

Facebook Facebook